সোমবার হাওড়া এনজেপি বন্দে ভারতের টিকিট কেটে চড়তে হবে অন্য ট্রেনে? আপডেট দিল রেল

কলকাতা: বন্দে ভারতের টিকিট কেটেও সোমে চড়তে হবে অন্য ট্রেনে! বড় আপডেট দিয়ে এমনই কথা জানিয়ে দিল ইস্টার্ন রেল কর্তৃপক্ষ। পূর্বরেলের তরফে জানানো হয়েছে ১৬ অক্টোবর ২০২৩ এর হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দেভারত একপ্রেস ট্রেনটি বিকল্প যুবা রেক দিয়ে পরিচালনা করা হবে।

যান্ত্রিক সমস্যাজনিত কারণেই আগামিকাল অর্থাৎ ১৬.১০.২০২৩ তারিখ অর্থাৎ সোমবার ২২৩০১/২২৩০২ হাওড়া-নিউ জলপাইগুড়ি-হাওড়া বন্দেভারত এক্সপ্রেস রেকটি বাতিল বলে ঘোষণা করা হয়েছে। যাত্রীদের নিরাপত্তার কথা মাথায় রেখেই রেলের এই সিদ্ধান্ত বলে জানানো হয়েছে পূর্বরেল সূত্রে।

যাত্রীদের সুবিধার্থে এবং পরিষেবা বজায় রাখতে রেল কর্তৃপক্ষের তরফে আপ এবং ডাউন উভয়পথে বিকল্প ট্রেনের ব্যবস্থা নেওয়া হয়েছে । বিকল্প রেকটিতে দুটি প্যান্ট্রি কারও যুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিকল্প ট্রেনটি বোলপুর এবং মালদহ টাউন স্টেশনে উভয়দিকেই যাত্রাকালে ১০ মিনিটের জন্য থামবে।

কিন্তু ট্রেন বাতিল হলে পাওয়া যাবে তো রিফান্ড? ভাড়ার অতিরিক্ত টাকা মিলবে তো? এই প্রশ্ন উঠছে যাত্রীদের মধ্যে। এই বিষয়ে রেল কর্তৃপক্ষ আগাম জানিয়েছে টিকিটের ফেরতযোগ্য অতিরিক্ত মূল্য নিয়মমাফিক ফেরত দেওয়া হবে। আর মিলবে খাবারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *