বালুরঘাটে আসন্ন দুর্গোৎসব উপলক্ষে ক্লাব গুলিকে নিয়ে প্রশাসনিক বৈঠক

বালুরঘাট, ১৫ সেপ্টেম্বরঃ বালুরঘাটে আসন্ন দুর্গোৎসব নির্বিঘ্নে ও শান্তিতে উদযাপনের জন্য রবিবার সন্ধ্যায় বালুরঘাটের সমস্ত বারোয়ারী পুজো কমিটি গুলোকে নিয়ে বৈঠক করলো জেলা পুলিশ প্রশাসন।

পাশাপাশি প্রতিটি পুজো কমিটিকে নির্বিঘ্নে যাতে পুজো উদযাপন করা যায়। সেই নিয়েও কিছু নির্দেশ দেওয়া হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। যেমন মাইক বাজানোর ক্ষেত্রে বিধিনিষেধ মেনে যেন বাজানো হয়। পুজো মন্ডপে দর্শকমন্ডলি যাতে নির্বিঘ্নে প্রতিমা দর্শন করতে পারে তার জন্য ক্লাবের তরফে যেমন ভলেন্টিয়ার মন্ডপে মন্ডপে রাখার ব্যবস্থ্যা করার জন্য আর্জি জানানো হয়। তেমনি উৎসবের দিন গুলিতে নিরপত্তা ব্যবস্থ্যা খুটিয়ে দেখার জন্য প্রত্যেক পুজো মন্ডপে সিসিটিভি লাগানোর ব্যবস্থ্যা রাখার কথাও বলা হয় ক্লাব উদ্যোক্তাদের।
আজকের এই বৈঠকে বেশ কিছু পুজো উদ্যোক্তারা যেমন পুলিশ প্রশাসনের নিকট বিগত বছর গুলোর পুজোর দিন গুলির বেশ কিছু ট্রাফিক সমস্যা, স্থানিয় সিভিক ভলেন্টিয়ার না দেওয়ার মত সমস্যার কথা তুলে ধরেন। তেমনি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাদের সমস্যা গুলো কাটিয়ে উঠে যাতে নির্বিঘ্নে পুজোর দিন গুলো কাটে তার ব্যাপারে যথাযথ আশ্বাস দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *