গীতশ্রী সিনহা । সম্পাদকীয় কলম

সম্পাদকীয়

ঈর্ষা সৃষ্টি হয় নিরপত্তার অভাবে…জন্ম নেয় হীনমন্যতা। সমস্ত আকাশ জুড়ে শঙ্খচিলের ওড়াউড়ি, ঠুকরে দেবে যে কোনো সময়… সামাজিক রাজনৈতিক পারিবারিক সবশেষে বন্ধুমহলের প্রেক্ষাপট ঠিক ” সম্পর্কের মধ্যে নিষ্ঠা আর মোবাইলের মধ্যে নেটওয়ার্ক না থাকলে গেইম খেলাই শুধু হয় “, এই অবস্থায় এসে দাঁড়িয়েছে।
আসলে আমরা ‘ বিশ্বাস ‘ কথাটির প্রতি আস্থাশীল নই। তাই বুঝি, বিশ্বাসহীনতার বাতাবরণে জর্জরিত। বিশ্বাস বলতে সাধারণত পারিপার্শ্বিক বিষয় – বস্তুরাজি ও জগৎ সম্পর্কে কোনো সত্ত্বার স্থায়ী – অস্থায়ী প্রত্যক্ষণকৃত ধারণাগত উপলব্ধি বা জ্ঞান এবং তার নিশ্চয়তার উপর আস্থা বোঝানো হয়। তারমানে আস্থা, ভরসা আমাদের সম্পর্ককে বলিষ্ঠ করে, করে নিবিড়।
প্রতিটি সংখ্যা আমাদের কাছে ইতিহাস। এ – সংখ্যা সাজাতে, প্রকাশিত করতে যাঁরা সহযোগিতা করছো / করছেন তাঁদের সাথে সম্পর্কের একটি আন্তরিক উত্তরণ ঘটছে। এই প্রসঙ্গে একটা কৈফিয়ৎ দেবার আছে। পুজোসংখ্যার লেখার কথা কেউ এখনো প্রশ্ন রাখো নি।

http://www.dinajpurdaily.com/category/%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a8%e0%a7%8b%e0%a6%a6%e0%a6%a8/

গত দুই বারের মতো ওয়েবসাইট ম্যাগাজিন দিনাজপুর ডেইলি বিনোদন বিভাগীয় লিঙ্ক দিয়ে দিলাম। WhatsApp এ যেমন জানিয়ে আসছি, সেটা চলবে। নিজেদের মতো করে লেখা জমা দিও, যেমন দিচ্ছো।
ভালোবাসা শুভকামনা শুভেচ্ছা রইল সকলের জন্য অনেক।
গীতশ্রী সিনহা । সম্পাদকীয় কলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *