সাইকেল নিয়ে বিবাদের জেরে ভাইয়ের হাতে খুন দাদা, চাঞ্চল্য গঙ্গারামপুরে

বালুরঘাট, ২৩ নভেম্বরঃ ভাগ্নের সাইকেল নিয়ে যাওয়াকে কেন্দ্র করে গোলমালের জেরে দাদাকে ধারালো অস্ত্র কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে । শুক্রবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার চাম্পাতলী টেকি পুকুর এলাকায় । পুলিশ জানিয়েছে মৃত ব্যক্তির নাম সুশীল বেসরা (৩8) । ঘটনার পর এলাকা থেকে বেপাত্তা হয়ে যায় অভিযুক্ত বিমল বেসরা । পুলিশ মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়েছে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সম্প্রতি দিল্লিতে কাজে যাবার সময় সুশীলের বাড়িতে একটি সাইকেল রেখে যায় তাঁর ভাগনে । যে সাইকেলটি পয়সা খরচ করে ঠিক করেন তিনি । শুক্রবার সুশীলকে না বলেই বিমল সেই সাইকেল নিয়ে হাটে যায় । বাড়ি ফিরতেই এই ঘটনায় দুজনের মধ্যে বিবাদ বাঁধে । ঘটনায় বিমল ধারালো অস্ত্র দিয়ে সুশীলের বুকে আঘাত করতেই তার মৃত্যু হয় । ঘটনার খবর পেয়ে গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু বিরাট পুলিশ বাহিনী নিয়ে এলাকায় পৌঁছায় ।

আইসি পূর্নেন্দু কুমার কুন্ডু জানিয়েছেন, সাইকেল নেবার ঘটনাকে কেন্দ্র করেই এমন খুনের ঘটনা । বর্তমানে অভিযুক্ত পলাতক রয়েছে । তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ । খুব তাড়াতাড়ি তাকে গ্রেপ্তার করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *