পূজো উদ্যোক্তাদের সাথে বৈঠক করল জেলা প্রশাসন

বালুরঘাট, ১৭ সেপ্টেম্বরঃ শারদৎসবের আগাম প্রস্তুতি নিতে পূজো উদ্যোক্তাদের সাথে বৈঠক করল দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন । মঙ্গলবার জেলার সদর শহর বালুরঘাটে টাউন হলে অনুষ্ঠিত বৈঠকে প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তাদের উপস্থিতিতে একাধিক আলোচনা হয়েছে । পূজোর দিনগুলিতে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে তাঁর সমাধানের দাবী জানিয়েছেন উদ্যোক্তারা । প্রশাসন তাঁদের পক্ষ থেকে সব ধরনের সহায়তার জন্য বিভিন্ন পদক্ষেপ নেওয়ার কথা জানানো হয় ।
দূর্গা পূজো অনুষ্ঠিত নিয়ে ওই বৈঠকে উপস্থিত ছিলেন জেলা শাসক নিখিল নির্মল, জেলা পুলিশ সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায়, অতিরিক্ত জেলা শাসক, মহকুমা শাসক সহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা । শহর ও শহরের বাইরের পূজো কমিটিগুলিকে নিয়ে দীর্ঘক্ষণ আলোচনার মাধ্যমে সুষ্ঠভাবে পূজো পরিচালনা করতে বিভিন্ন উপায় তুলে ধরা হয় । এদিন অডিও ভিজুয়ালের মাধ্যমে পূজোর অনুমতি সহ বিভিন্ন ছাড়পত্র পাবার বিষয় তুলে ধরেন জেলা পুলিশ সুপার । সরকারি বিভিন্ন জনকল্যান মূলক প্রকল্প পূজো মন্ডপে তুলে ধরার বিষয়েও উদ্যোক্তাদের কাছে দাবী রাখেন প্রশাসনিক আধিকারিকরা ।
জেলা শাসক নিখিল নির্মল জানিয়েছেন, পূজো কমিটিগুলির সাথে বৈঠক করা হয়েছে । সুষ্ঠ ভাবে পূজো পরিচালনা করতে একাধিক পদক্ষেপ নেওয়া হবে।
জেলা পুলিশ সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, অনলাইন ও অফলাইনে পূজোর অনুমতির ছাড়পত্র নিতে পারবেন উদ্যোক্তারা। নিরাপত্তা জোরদার করতে সবধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *