বালুরঘাটে দুঃসাহসিক ছিনতাই, লক্ষাধিক টাকা নিয়ে চম্পট দুস্কৃতি

বালুরঘাট, ১৯ নভেম্বরঃ গঙ্গারামপুরে মুখ্যমন্ত্রীর সভায় পুলিশি ব্যস্ততার সুযোগে বালুরঘাটে আইসির ঘরের সামনে থেকে এক ব্যক্তির লক্ষ্যাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়াল । বালুরঘাট জেলা হাসপাতালে রান্নার কাজে নিযুক্ত এক কর্মীর জমানো টাকা ব্যাঙ্ক থেকে তুলে যাবার সময় এই ঘটনা । মঙ্গলবার দুপুরের এই ঘটনায় সিসিটিভির ফুটেজকে হাতিয়ার করে তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ ।

ডিএসপি সদর ধীমান মিত্র জানিয়েছেন, পুলিশ লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে । সিসিটিভি ফুটেজে পাওয়া ছবিকে হাতিয়ার করে তদন্ত করা হবে । দ্রুত অভিযুক্তদের গ্রেপ্তার করবে পুলিশ ।
পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বিহারের বাসিন্দা মনু মণ্ডল বালুরঘাট জেলা হাসপাতালে রান্নার কাজে নিযুক্ত । দীর্ঘদিন ধরে তাঁর আয়ের জমানো টাকা বাড়ি তৈরির জন্য এদিন ব্যাঙ্ক থেকে তুলেছিলেন তিনি । তাঁর ছেলে মহাদেব মন্ডল এবং নাতি মোহন মন্ডল সেই টাকা নিয়ে এদিন বাড়ি ফিরছিলেন । ব্যাঙ্কের সামনে একটি টোটোতে বসে যাবার সময় তাঁদের কাছে থেকে ১ লক্ষ ১২ হাজার টাকা ব্যাগ সহ ছিনিয়ে নেয় মোটর বাইকে আসা দুই দুষ্কৃতী । ঘটনার পরেই বিষয়টি জানিয়ে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে । প্রকাশ্য দিবালোকে এমন ছিনতাইয়ের ঘটনায় পুলিশের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা ।
হাসপাতাল কর্মী মনু মণ্ডল জানিয়েছেন, দীর্ঘদিন ধরে তাঁর আয়ের অংশ থেকে ব্যাঙ্কে টাকা জমিয়েছিলেন । এদিন সেই টাকা তুলে বাড়ি ফিরছিল তাঁর ছেলে ও নাতি । ব্যাঙ্কের সামনেই দুষ্কৃতীরা টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ।
মনু মন্ডলের ছেলে মহাদেব মন্ডল এবং নাতি মোহন মণ্ডল বলেন, ব্যাঙ্ক থেকে টাকা তুলে তাঁরা বাড়ি ফেরার জন্য টোটোতে উঠেছিলেন । তাঁদের কাছে রাখা ব্যাগ ছিনিয়ে নেয় মোটর বাইকে আসা দুই দুষ্কৃতী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *