অফিস টাইমে কলেজে বিজেপির যোগদান ঘিরে টিএমসিপি দ্বারা ঘেরাও মাঝিয়ান কলেজ অধ্যক্ষ

২২শে আগষ্ট, বালুরঘাটঃ বৃহস্পতিবার বেলা ১টায় মাঝিয়ান কৃ্ষি কলেজ পরিদর্শনে যান বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার, যেখানে তাকে সম্বধিত করেন কলেজ অধ্যাপক থেকে কলেজ কর্মীরা। আর এর মাঝেই কলেজের একাধিক অধ্যাপকদের সঙ্গে বেশ কিছু কলেজ কর্মচারীরা সাংসদের হাতধরে বিজেপিতে যোগদেন। আর এতেই ওঠে প্রশ্ন, তৃণমূল ছাত্র পরিষদের ব্লক সভাপতি শঙ্কু বক্সির অভিযোগ কলেজ টাইমে, একটি সরকারী সংস্থায় কিভাবে বিজেপি রাজনৈতিক কর্মসূচী গ্রহন করলো, আর একটা সরকারী অফিসের মধ্যে বিনাঅনুমতিতে কিভাবে একটা রাজনৈতিক কর্মসূচী পালন করতে দিলেন কলেজ অধ্যক্ষ।

কলেজ অধ্যাপকদের বক্তব্য এইদিন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার কলেজে এসেছিলেন, যেখানে তার হাত ধরে যোগদান করেন কলেজের কিছু অধ্যাপক ও কর্মচারীগণ, আর এই ঘটনা ঘটার কিছুক্ষনের মধ্যেই মাঝিয়ান কৃষি কলেজে গিয়ে কলেজ অধ্যক্ষকে ঘেরাও করে প্রতিবাদ জানান তৃণমূল ছাত্র পরিষদ। তাদের দাবী অবিলম্বে অভিযুক্ত অধ্যাপক ও কলেজ কর্মীদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করতে হবে, আর বিনা অনুমতিতে রাজনৈতিক কর্মসূচী গ্রহন করায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করতে দাবী জানান তারা।

কলেজ সুত্রে জানাযায় যদিও এই বিষয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ উপাচার্যকে জানানো হয়নি, তবে এই ঘটনাকে নিয়ে উত্তরবঙ্গ কৃষি বিশ্ব বিদ্যালয়ের উপাচার্যের কাছে চিঠি দিয়ে জানাবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *