বালুরঘাট হাসপাতালে অ্যাম্বুলেন্সে ভাঙচুরের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য

বালুরঘাট, ১২ আগস্টঃ হাসপাতাল চত্বরে পুলিশ ও সিসিটিভি ক্যামেরার নজরদারিতে থাকা একাধিক অ্যাম্বুলেন্সে ভাঙচুরের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল । পুলিশ প্রশাসনের নজরদারি নিয়ে প্রশ্ন তুলেছেন অ্যাম্বুলেন্সের চালকরা । ঘটনার প্রতিবাদে সোমবার সকালে হাসপাতালে বিক্ষোভ প্রদর্শন করেন উত্তেজিত চালকরা । ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যায় বালুরঘাট থানার পুলিশ । পুলিশের আশ্বাসে বিক্ষোভ তুলে নেন আন্দোলনকারীরা । এদিন বিষয়টি নিয়ে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে । লিখিত অভিযোগ ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ । ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষকেও নালিশ জানানো হয়েছে চালকদের তরফে ।
বালুরঘাট হাসপাতাল কর্তৃপক্ষের নির্মীত স্ট্যান্ডে সিসিটিভি সহ পুলিশ কর্মীদের নজরদারিতে রাখা হয় নিশ্চয় যান সহ বেসরকারি অ্যাম্বুলেন্সগুলি । রবিবার রাতের অন্ধকারে হাসপাতাল চত্বরে থাকা ওই গাড়িগুলির মধ্যে সাতটিতে ব্যাপক ভাঙচুর করেছে দুষ্কৃতীরা । সোমবার সকালে হাসপাতালে পৌছাতেই অ্যাম্বুলেন্স ভাঙ্গার বিষয়টি সামনে আসে গাড়ির চালকদের । যার পরেই উত্তেজিত হয়ে হাসপাতালে বিক্ষোভ প্রদর্শন করেন অ্যাম্বুলেন্স চালকরা । ফলে বিঘ্নিত হয়ে পড়ে জরুরী পরিষেবা । পুলিশ পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে ।

 

অ্যাম্বুলেন্স চালক সনৎ দত্ত জানিয়েছেন, হাসপাতালের তৈরি স্ট্যান্ডেই তাঁরা গাড়ি রেখেছিলেন । পুলিশ ও সিসিটিভির নজরদারিতে থাকা সত্বেও গাড়িগুলিতে ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে । অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন তাঁরা ।
হাসপাতাল সুপার তপন বিশ্বাস জানিয়েছেন, অত্যন্ত নিন্দনীয় ঘটনা । পুলিশ দ্রুততার সাথে যাতে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে তার দাবী জানান ।
বালুরঘাট থানার আইসি জয়ন্ত দত্ত জানিয়েছেন, সিসিটিভির ফুটেজ দেখে ঘটনার তদন্তে নামা হয়েছে । অতি দ্রুত অভিযুক্তদের বিরুদ্ধে সঠিক ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *