গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে চাঞ্চল্য, গ্রেপ্তার স্বামীসহ তিন

৭ আগস্ট, বালুরঘাটঃ  গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে স্বামীসহ শ্বশুর বাড়ির সদস্যদের গণপ্রহার দিল উত্তেজিত বাসিন্দারা। বুধবার দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের সমজিয়া পঞ্চায়েতের সুবোন শহীদ গ্রামের ঘটনা। পুলিশ জানিয়েছে মৃত ওই গৃহবধূর নাম মোমেনা বিবি (২৪)। এই ঘটনায় মৃতার স্বামী, শ্বশুর-শাশুড়ি সহ মোট ৭ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে কুমারগঞ্জ থানায়। ঘটনা তদন্তে নেমে পুলিশ ৩ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। মৃত মহিলার স্বামী আসপিকুল আলম সরকার, শ্বশুর ওসমান গনি সরকার ও দেওর সামিউল সরকারকে আদালতে পাঠিয়ে ঘটনার তদন্তে নেমেছে কুমারগঞ্জ থানা।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, গত ৬ বছর আগে কুমারগঞ্জের বাসিন্দা মোমেনা বিবির সাথে বিয়ে হয় পেশায় কৃষক আসপিকুল আলম সরকারের। বর্তমানে তাদের একটি পাঁচ বছরের সন্তানও রয়েছে। অভিযোগ বিয়ের পর থেকেই নানান কারণে অকারণে তার উপর অত্যাচার চালাত শ্বশুরবাড়ির লোকেরা। মঙ্গলবার গৃহবধূর ভাইয়ের অস্বাভাবিক মৃত্যুর পর তাকে শেষ দেখার জন্য বাপের বাড়িতে যেতে চায় মোমেনা। অভিযোগ শ্বশুরবাড়ি থেকে তার বিরোধিতা করে বেধড়ক মারধর করা হয়। যার পরে ফোন করে খবর দেওয়া হয় মেয়ের অসুস্থতার কথা। এদিকে মেয়ের শ্বশুর বাড়ি পৌঁছাতেই তার মৃত্যুর বিষয়টি জানতে পারেন পরিবারের লোকেরা। ঘটনায় স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে গণপ্রহার দেয় শ্বশুরবাড়ির লোকেদের।

কুমারগঞ্জ থানার ওসি সঞ্জয় মুখার্জী জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করে ঘটনার তদন্তে নামা হয়েছে। ইতিমধ্যে মৃতার স্বামী, শ্বশুর সহ তার দেওরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোজেও তল্লাশি চালানো হচ্ছে।

সম্পর্কে মৃতার আর দুই ভাই আজাহার মিয়া ও আব্দুল আমিন মন্ডল বলেন, বিয়ের পর থেকেই মোমেনের উপর অত্যাচার চালাত তার শ্বশুর বাড়ির লোকেরা। এদিন তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *