বিজেপির সদস্যতা অভিযানে আগ্নেয়াস্ত্র সহ সশস্ত্র দুষ্কৃতী হামলা

২১শে জুলাই, গঙ্গারামপুরঃ বিজেপির সদস্যতা অভিযানে আগ্নেয়াস্ত্র সহ সশস্ত্র দুষ্কৃতী দলের হামলার ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে । রবিবার সকালে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরের ড্রাইভার কলোনী এলাকার ঘটনা । এই ঘটনায় দুষ্কৃতীদের মারে গুরুতর আহত হয়েছেন গঙ্গারামপুর শহরের ৭ নম্বর ওয়ার্ডের ইন্দ্রনারায়ণ কলোনির বুথ সভাপতি অজিত সাহা । ঘটনার পরেই রক্তাক্ত অবস্থায় গুরুতর অসুস্থ ওই বিজেপি কার্যকর্তাকে কালদিঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে । সেখান থেকে পরে তাকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয় বলে দলীয় সুত্রের খবর । এদিকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে এলাকা থেকে যুব মোর্চার মন্ডল সাধারণ সম্পাদক প্রসেঞ্জিত কর্মকারকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ । এই ঘটনার পরেও এলাকায় পুলিশ না পৌঁছানোয় ক্ষোভের সৃষ্টি হয়েছে দলের অন্দরে । 

দলীয় সূত্রের খবর, গত ৬ জুলাই থেকে শুরু হয়েছে বিজেপির সদস্যতা অভিযান । আগামী ৩১ জুলাই পর্যন্ত ওই কর্মসূচী ঘিরে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে পুরনো সদস্যপদ নবীকরণ সহ নতুন সদস্য তৈরি করতে মাঠে নেমেছে বিজেপি দল । সেই লক্ষ্যেই এদিন ড্রাইভার কলোনি এলাকায় সদস্যসতা অভিযান চলছিল । অভিযোগ সেই সময় একদল সশস্ত্র দুষ্কৃতী তাদের উপর হামলা করে । ইন্দ্রনারায়ণ কলোনির বুথ সভাপতি অজিত সাহাকে লোহার রড দিয়ে মারধর করে দুষ্কৃতীরা । রক্তাক্ত হয়ে মাটিয়ে লুটিয়ে পড়েন তিনি । অপর দিকে ওই ঘটনার পরেই এলাকা থেকে নিখোঁজ হয়ে যায় যুব মোর্চার মন্ডল সাধারণ সম্পাদক প্রসেঞ্জিত কর্মকার । বিজেপির অভিযোগ আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁকে অপহরণ করা হয়েছে ।
বিজেপির জেলা সভাপতি শুভেন্দু সরকার জানিয়েছেন, বিষয়টি নিয়ে তাঁরা পুলিশে অভিযোগ করবেন । পুলিশ নিরপেক্ষ তদন্ত করুক সেটাই চান তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *