বালুরঘাটে এক সপ্তাহের মধ্যেই আবার তৃণমূল থেকে বিজেপিতে গেলো পঞ্চমী বর্মণ

২০শে জুলাই, বালুরঘাটঃ এরাজ্যে এবারের লোকসভা ভোটে বিজেপির ২ থেকে ১৮ অভাবনীয় সাফল্যের পর দক্ষিন দিনাজপুর জেলায় দুই যুযুধান রাজনৈতিক দল বিজেপি ও তৃনমুলের মধ্যে চলছে একে অপরের পঞ্চায়েত বা জেলা পরিষদের সদস্যদের ভাঙ্গিয়ে নিয়ে এসে দলবদল নিয়ে একে অপরের বিরুদ্ধে টেক্কা দেওয়ার লড়াই। যার ব্যাতিক্রম হয়নি দক্ষিন দিনাজপুর জেলায়। দলবদল নিয়ে জেলা পরিষদের পরে এবার পঞ্চায়েত সমিতিতে এলো সেই চিত্র। এক সপ্তাহ অাগে বালুরঘাটের চিঙ্গিসপুরের পঞ্চায়েত সমিতির সদস্যা পঞ্চমী বর্মন বিজেপি থেকে তৃণমূলে অাসার এক সপ্তাহের মধ্যেই আবার বিজেপিতে ফিরে এলেন তিনি। 

শনিবার পঞ্চমি বর্মনকে ফের তৃনমুল থেকে নিজেদের ঘরে ফিরিয়ে নিয়ে আসতে সক্ষম হলো জেলা বিজেপি। তার হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দিয়ে ফের দলে ফেরানোর অনুষ্ঠান করলেন জেলা বিজেপি নেতৃত্ব। যদিও আজ ফের বিজেপিতে যোগ দিয়ে পঞ্চমী বর্মন বলেন তাকে ভয় দেখিয়ে তৃনমুলে যোগদান করানো হয়েছিল।

জেলা বিজেপির সভাপতি শুভেন্দু সরকার অবশ্য জানিয়েছেন তৃনমুলের পক্ষ থেকে যে দাবি জানানো হচ্ছে বিজেপি ছেড়ে তৃনমূলে যাচ্ছে তা সত্য নয়। তিনি দাবি জানান বরং উল্টোটাই হচ্ছে জেলায় তৃনমুল ছেড়েই মানুষ বিজেপিতে প্রতিদিন দলে দলে যোগ দিচ্ছেন। আগামীতে আরও আসার জন্য পা বাড়িয়ে আছেন বলে তার দাবি।

মোটের উপর দক্ষিন দিনাজপুর জেলায় দুই যুযুধান রাজনৈতিক দলের এই দল বদলের টেক্কা দেওয়ার খেলা আগামীতেও জেলা বাসি আরও বেশি করে দেখতে পাবে। যখন গঙ্গারামপুর ও বুনিয়াদপুর পুরসভা কারা দখল নেবে তার উপরে বলেই জেলার রাজনৈতিক মহলের একাংশের আশঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *