বালুরঘাটে অর্পিতার হাত ধরে বিজেপিতে যাওয়া তিন জেলা পরিষদ সদস্য তৃণমূলে পুনরায় যোগদান করলো

১৩ই জুলাই, বালুরঘাটঃ বিপ্লব মিত্রের পাল্টা হিসাবে জবাব দিলেন তৃণমূল জেলা সভাপতি অর্পিতা ঘোষ। কলকাতা থেকে জেলায় ফিরেই বিজেপিতে চলে যাওয়ার ১৯ দিনের মাথায় তিন সদস্যকে ফিরিয়ে পুনরায় দলে যোগদান করালেন তিনি। যেখানে উপস্থিত ছিলেন ইরা রায়, গৌ্রী মালি ও পঞ্চানন বর্মণ। এইদিন বালুরঘাট পৌরসভার ক্ষনিকায় সাংবাদিক সম্মেলন করে জেলা পরিষদের এই তিনজন সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন আরো আটজন। এইদিন সাংবাদিক সম্মেলনে জেলা সভাপতি অর্পিতা ঘোষ আরো বলেন যে ছয়জন সেইদিন জেলা পরিষদে বিপ্লব মিত্রের সঙ্গে উপস্থিত ছিলেন তাদের থেকেও আরো তিনজন খুব তারাতারি দলে ফিরে আসবে, যার ফলে ১৪ জন জেলা পরিষদের সদস্য তৃণমূলে থাকবে। তিনি বলেন ১৮ জন সদস্যের মধ্যে ১৪ জন সদস্য যদি তৃণমূলের হয় তবে কিভাবে এই দক্ষিন দিনাজপুর জেলা পরিষদের বোর্ড বিজেপির হয়। পঞ্চায়েত আইনের ২০১৪ সংশোধনী মেনে  তৃণমূল কংগ্রেস জেলা পরিষদের বোর্ডের পরিবর্তন আনবে শুধু নয় জেলা পরিষদের সভাধিপতির চেয়ারও দক্ষল করবে তৃণমূল।

 

তিনি এইদিন সাংবাদিকদের বলেন ভয় দেখিয়ে ও ভুল বুঝিয়ে তাদের দিল্লীতে নিয়ে গিয়ে বিজেপিতে যোগদান করানো হয়েছিলো। তারা তাদের ভুল বুঝতে পেরে আবার দলে ফিরে এসেছে।

এইদিন এই সাংবাদিক সম্মেলন মঞ্চ থেকেই উপস্থিত তিন জেলা পরিষদ সদস্য জানান তারা তাদের ভুল বুঝতে পেরে আবার দলে ফিরে এসেছে। তারা দলের অনুশাসন মেনেই আগামীতে কাজ করতে চাই। এইদিন পঞ্চানন বর্মণ জানান তাদের কিছু ভুল বোঝানো হয়েছিল তা তারা এইদিন সাংবাদিকদের সামনে আনতে চান না। তিনি দলের নির্দেশ মেনে চলতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *