বিপ্লবের বিজেপিতে যোগদানের মধ্যেই গঙ্গারামপুর পুরসভার ৯ সদস্য নিয়ে বৈঠক অর্পিতা ঘোষের

২৩শে জুন, গঙ্গারামপুরঃ বিপ্লব মিত্র ও তার ভাই সহ বেশ কিছু অনুগামীরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দানের জল্পনার মধ্যেই গঙ্গারামপুরের নিজের শক্তি প্রদর্শন করলেন জেলা সভাপতি অর্পিতা ঘোষ। রবিবার পৌরসভা 9 জন কাউন্সিলর সহ একাধিক নেতাদের নিয়ে মিটিং করেন তিনি। এদিন দুপুরে গঙ্গারামপুর পুরসভার 6 নম্বর ওয়ার্ডের p.w.d. পাড়ায় তৃণমূলের রাজসভায় ছিল চোখে পড়ার মতো। বিপ্লবের দল পরিবর্তনের আশঙ্কায় গঙ্গারামপুর পৌরসভা ভেঙ্গে পড়ার পরিস্থিতি তৈরি হলেও এদিন পুরসভার 9 জন কাউন্সিলর নিয়ে অর্পিতার সভা উল্টো বার্তা দিচ্ছে বলে মনে করছেন রাজনৈতিক মহল।
লোকসভা ভোটে বালুরঘাট কেন্দ্রে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের হেরে যাওয়ার পর তৃণমূলের জেলা সভাপতি বিপ্লব মিত্র কে খারাপ ফলের জন্য দায়ী করা হয়। পরে জেলা সভাপতির পদ থেকে তাকে সরিয়ে দেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যার পড়ে সেই পদে বসানো হয় অর্পিতা ঘোষকে। জেলা সভাপতির পদ হারাতে বিভিন্ন সময় দলবদল এর গুজব ছড়িয়ে পড়ে গঙ্গারামপুর সহ জেলা জুড়ে। সম্প্রতি জল্পনা আরো জোরালো হয়ে ওঠে যখন বিপ্লব মিত্র তার ভাই সহ বেশকিছু অনুগামীদের নিয়ে দিল্লি পৌঁছান। আর এর মাঝেই গঙ্গারামপুরের সভা করে পুরসভা ধরে রাখার বার্তা দিলেন অর্পিতা ঘোষ বলে মনে করছেন অনেকেই।

 

গঙ্গারামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যান অমলেন্দু সরকার জানিয়েছেন তাদের সঙ্গে 12 জন কাউন্সিলর রয়েছেন । কাউন্সিলররা উন্নয়নের সঙ্গে থাকবে।
তৃণমূলের জেলা সভাপতি অর্পিতা ঘোষ জানিয়েছেন যারা তৃণমূল করেন তারা দলের সঙ্গেই আছেন। আর যারা দল ছেড়ে বিজেপিতে যেতে চান তাদের বলছি, দলের পদ থেকে পদত্যাগ করে অন্য দলে যোগ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *