অর্পিতা ঘোষের সাংসদ তহবিলের অর্থে বরাদ্দ জলের ট্যাংঙ্ক থেকে নাম মোছার অভিযোগ বিজেপি পরিচালিত পঞ্চায়েতের বিরুদ্ধে

১৮ই জুন, বালুরঘাটঃ প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষের সাংসদ তহবিলের অর্থে বরাদ্দ জলের ট্যাংঙ্ক থেকে নাম মোছার অভিযোগ বিজেপি পরিচালিত চকভৃগু পঞ্চায়েতের বিরুদ্ধে। অভিযোগ লোকসভা নির্বাচনের আগে সাংসদ অর্পিতা ঘোষের সাংসদ তহবিলের অর্থে বরাদ্দ হয়েছিলো ৫টি জলের ট্যাঙ্ক। যেখানে সাংসদ তহবিলের নিয়ম মেনে প্রতিটি জলের ট্যাংঙ্ক-এ সাংসদের নাম ও তার বিবরন লেখা থাকলেও, লোকসভা নির্বাচনের নামে সাময়িক ভাবে কোন স্টিকার দিয়ে ঢেকে রাখার বদলে স্থায়ী কালি দিয়ে মুছে ফেলা হয় সাংসদের নাম। আর এই নিয়ে বিজেপি পরিচালিত চকভৃগু পঞ্চায়েতের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তোলে তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি গৌ্রহরি বক্সী।

 

তিনি বলেন এটা একপ্রকার ষড়যন্ত্র মুলক ভাবে লোকসভা নির্বাচনের নামে সাংসদের নাম মুছে ফেলেছে বিজেপি পরিচালিত চকভৃগু পঞ্চায়েত। যা নিয়ে আন্দোলনের ডাক দিয়েছেন তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি গৌ্রহরি বক্সী। পাশাপাশি একি ভাবে এই ঘটনায় সচ্চার হন অঞ্চলের বিরোধী নেতা তৃণমূল কংগ্রেস অঞ্চল সদস্য চন্দন চোহান, তিনি বলেন নির্বাচনের আগে সাময়িক ভাবে নাম ঢেকে রাখার নিয়ম, সেইখানে বিজেপি পরিচালিত চকভৃগু পঞ্চায়েত অন্যায় ভাবে নাম মুছে ফেলেছে।

 

যা নিয়ে তিনি এই বোর্ডের বিরুদ্ধে আন্দোলনে নামার ডাক দিয়েছেন। এই বিষয়ে চকভৃগু পঞ্চায়েত প্রধান পার্থ দাস আমাদের জানান নির্বাচনের জন্য এই নাম মুছে ফেলা হয়েছিলো, দুই একদিনের মধ্যেই তা আবার লিখে ফেলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *