ভোট সামলাতে ব্যারাকপুরের এপ্রান্ত ও প্রান্ত ছুটছেন অর্জুন

৬ই মে, দিনাজপুর ডেইলি ডেস্কঃ অনুগামীদের নিয়ে লাঠি উঁচিয়ে দৌড়ে তৃণমূল কর্মী-সমর্থকদের তাড়া করলেন বিজেপি প্রার্থী  অর্জুন সিং। সোমবার নির্বাচনের দিন কাঁকিনাড়ার মনসাতলা প্রাইমারি স্কুলের ঘটনা।

এর আগে তিনি বুথে প্রবেশে বাঁধা পেয়ে তৃণমূলের সঙ্গে ধস্তাধস্তিতে তার ঠোঁট কেটে যাবার ঘটনাও ঘটে, নৈহাটিতেও তৃণমূলের বাঁধার সম্মুখীন হন তিনি।

এ দিন সকাল ১১টা নাগাদ বুথ পরিদর্শন করতে কাঁকিনাড়ায় পৌঁছলে তৃণমূলের কর্মীরা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান। ‘গো ব্যাক’ স্লোগান দিতে শুরু করেন। প্রথমে তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরা তৃণমূল কর্মীদের ছত্রভঙ্গ করেন। অর্জুন বুথ পরিদর্শনের পর ফিরে আসছিলেন, ঠিক সে সময়ই ফের অর্জুনের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করেন তৃণমূলের কর্মীরা।

এ বার আর নিরাপত্তারক্ষী বা তাঁর কর্মীদের উপর ভরসা রাখেননি অর্জুন। নিজেই বিক্ষোভ দেখানো তৃণমূল কর্মীদের তাড়া করতে শুরু করেন। পিছন পিছন লাঠি নিয়ে দৌঁড়তে থাকেন তাঁর কর্মীরাও। দৌড়তে গিয়ে অর্জুন পরেও যান। তাতে অল্প চোট পেয়েছেন।

এর আগে সকালে ব্যারাকপুরের মোহনপুরে তৃণমূল কর্মী এবং পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তিনি। হাতাহাতিতে ঠোঁট ফেটে যায় তাঁর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *