শুক্রবার রাতে দুস্কৃতি হামলার শিকার বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার

৬ই মার্চ, ইটাহারঃ ইটাহারে ভোট প্রচারে গিয়ে দুষ্কৃতীদের দ্বারা হামলার স্বীকার বালুরঘাট কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। শুক্রবার রাতে প্রচার সেরে ইটাহার থানার শ্যামাপল্লী এলাকার জয়কালীতে এক কর্মীর বাড়িতে থাকার কথা ছিল সুকান্তবাবুর। সেখানেই হামলা চালায় দুষ্কৃতীরা। মারধর করা হয় গাড়ির চালক রিংকু বর্মণকে। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। এদিকে পুলিশে জানালে ঘটনাস্থলে আসে ইটাহার থানার পুলিশ। পুলিশ এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। ঘটনার অভিযোগের তির তৃণমূলের দিকেই তুলেছেন বিজেপি কর্মী জ্যোতিষ সরকার।

জানা গিয়েছে, শুক্রবার বিকেলে হরিরামপুর বাসস্ট্যান্ডে বিজেপির পক্ষ থেকে জনসভার আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, প্রার্থী সুকান্ত মজুমদার সহ অন্যান্য জেলা নেতৃত্ব। সেখানে সভা সেরে ইটাহারব যান সুকান্তবাবু। ভোট প্রচার সেরে ওই এলাকার জ্যোতিষ সরকার নামে এক বিজেপি কর্মীর বাড়িতে রাতে থাকার কথা ছিল ওনার।

অভিযোগ, ওই এলাকায় পৌঁছাতেই কয়েকজন মোটর বাইকে করে আসে। এবং তাদের প্রথমে ভয় দেখায়। এরপর সুকান্তবাবুর গাড়ির চালককে বেধড়ক মারধর করে। ছিঁড়ে দেওয়া হয় জামা। কেড়ে নেওয়া হয় মোবাইল ও নগদ টাকা। দুস্কৃতীদের হাত থেকে কোন রকমে উদ্ধার করেন অন্য কর্মী সমর্থকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে বলে জানা গিয়েছে। অন্যদিকে রাতেই বালুরঘাট থেকে জেলা বিজেপি নেতৃত্বরা ঘটনাস্থলের উদ্দেশ্য রওনা দেয়।

এবিষয়ে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার ফোনে জানান, তারা যে ইটাহারে থাকবেন সেই খবর ছিল দুস্কৃতীদের কাছে। এর পেছনে বড় কোনও মাথা রয়েছে। ভয়ে থানায় লিখিত অভিযোগ বা তার গাড়ির চালককে হাসপাতালে নিয়ে যেতে পারছেন না। এ রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *