করোনা মোকাবেলায় বাচ্চু হাঁসদা 10 লক্ষ 50 হাজার টাকা প্রদান করলেন মুখ্যমন্ত্রী ত্রান তহবিলে


৪ঠা এপ্রিল, বালুরঘাটঃ করোণা মোকাবেলায় দক্ষিণ দিনাজপুর জেলার তপন বিধানসভার বিধায়ক ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্রী বাচ্চু হাঁসদা তার বিধায়ক এলাকা উন্নয়ন তহবিল থেকে 10 লক্ষ ও ব্যক্তিগত 50 হাজার টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করলেন। এছাড়াও মন্ত্রী এলাকার দুঃস্থ, করোনা বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে চাল আলু ডাল প্রদান করবার ব্যবস্থা করলেন তার বিধানসভা এলাকার 11 টি গ্রাম পঞ্চায়েতে। তিনি এলাকার মানুষদের জন্য চাল অালুু ডাল বিতরনের ব্যবস্থা শুরু করেছেন। যে সমস্ত মানুষরা রেশনের মাধ্যমে চাল পাচ্ছেন না, তাদের জন্য ব্যক্তিগত রেশন দেবার ব্যবস্থা করেছেন তিনি। এদিন তার বাড়ি থেকে কয়েকশো দুঃস্থ মানুষদের চাল-ডাল বিতরণ করেন এছাড়াও প্রতিটি গ্রাম সভায় গাড়ি করে ত্রাণ পৌছাবার ব্যবস্থা শুরু করেছেন।

গত সপ্তাহে তপনের ভিডিও ব্যক্তিগত ৫০ হাজার টাকা ও দক্ষিণ দিনাজপুর জেলাশাসক নিখিল নির্মল এর হাতে 10 লক্ষ টাকা চেক তুলে দেন।

রাষ্ট্রমন্ত্রী বাচ্চু হাঁসদা আমাদের জানান রাজ্য সরকারের ও রাজ্যের মুখ্যমন্ত্রীর একনিষ্ঠ প্রচেষ্টায় রাজ্যবাসী করোণা মতো ভয়াবহ অবস্থা থেকে উঠে আসতে পারছেন। রাজ্যের মানুষদের খাদ্য সুরক্ষা থেকে চিকিৎসা সুরক্ষা এবং বীমা ব্যবস্থার জন্য নানা ধরনের উদ্যোগ গ্রহণ করেছেন, তাই মুখ্যমন্ত্রীর পাশে প্রত্যেকটি মানুষের এই মুহূর্তে দাঁড়ানো অত্যন্ত প্রয়োজন। তাই তিনি তার বিধায়ক এলাকা উন্নয়ন তহবিল থেকে 10 লক্ষ ও ব্যক্তিগত 50 হাজার টাকা প্রদান করেছেন, ঘটনায় তিনি জানান ভবিষ্যতে তিনি এ ধরনের আরও কাজ করতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

খেলা