করোনাই গৃহবন্দী মানুষদের পাশে দাড়িয়ে সাহায্যের হাত পুলিশের

বালুরঘাট ২৭ মার্চঃ করোনাভাইরাস নিয়ে সাধারন মানুষ যখন হিমসিম। তখন কিন্তু লাঠি হাতে নয় মানুষের কাছে গিয়ে কোন সাহায্যের প্রয়োজন রয়েছে কিনা তা জানতে চেয়ে মানবিক হয়ে উঠল পুলিশ। মানুষের এই বিপদের দিনে এক অচেনা খাকি উর্দিধারীদের দেখে খুশি শহরের বাসিন্দারা।

করোনা ভাইরাস মোকাবিলায় দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ প্রশাসন প্রথম থেকেই উদ্যোগী। দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে বালুরঘাট শহরের কোন নিঃসঙ্গ বৃদ্ধ-বৃদ্ধা পুলিশের কাছে সাহায্য চাইলে সেই সমস্ত নিঃসঙ্গ বৃদ্ধ-বৃদ্ধাদের সাহায্যের জন্য পৌঁছে দেওয়া হচ্ছে সবজি থেকে ঔষধ কিংবা গ্যাস সিলিন্ডার। তার পাশাপাশি এবার আজ দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বালুরঘাট শহরের বিভিন্ন এলাকায় নিঃসঙ্গ বৃদ্ধ-বৃদ্ধাদের কাছে গিয়ে জানতে চাওয়া হলো তাদের প্রয়োজনীয়তার কথা এবং তাদের প্রয়োজনীয়্র কথা শুনে সাধ্য মতো তাদের সাহায্য করা হলো দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে।

পাশাপাশি আজ দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বালুরঘাট হাসপাতালে রোগী দেখতে আসা রোগীর পরিজনদের হাতে তুলে দেওয়া হল খাবারের প্যাকেট। এছাড়া শহরের বিভিন্ন রাস্তার ধারে থাকা বিভিন্ন অসহায় দরিদ্র মানুষের হাতেও তুলে দেওয়া হলো জেলা পুলিশের পক্ষ থেকে খাবারের প্যাকেট।

দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে লকডাউন এর দিনগুলিতে আগামীতেও জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এই উদ্যোগ চলবে। দিনাজপুর জেলার দরিদ্র দরিদ্র মানুষের কথা মাথায় রেখে দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ প্রশাসনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সকলেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

খেলা