সত্য কখনো চাপে থাকে না, বালাকোটে এয়ার স্ট্রাইকে ২০০ জন মারা গেছে স্বীকার পাক সেনার! ভিডিও প্রকাশ

২৯শে সেপ্টেম্বর, দিল্লিঃ সত্য কখনো চাপা থাকে না, এটাই অন্তিম সত্য। ২৬ শে ফেব্রুয়ারি ভারতের বায়ুসেনা পুলবামায় এয়ার স্ট্রাইক করেছিল। ভারতের মিডিয়া ও বেশকিছু বিদেশি মিডিয়া দাবি করেছিল যে এয়ার স্ট্রাইকে ২০০ থেকে ৩০০ জন আতঙ্কবাদী শেষ হয়ে গেছে। ভারতের মিডিয়ার এই দাবিকে মিথ্যা বলে দাবি করে পাকিস্থান। শুধু এই নয়, পাকিস্থান এটাও দাবি করে যে ভারতের বায়ুসেনা তাদের শুধু গাছ নষ্ট হয়েছে। তবে এখন প্রমাণ ভারত সহ পুরো বিশ্বের কাছে চলে এসেছে।

কয়েকদিন আগেই এক প্রত্যক্ষদর্শী দাবি করেছিল যে এয়ার স্ট্রাইক হওয়ার পর পাকিস্থানের সেনা আতঙ্কবাদীদের লাশ গুলিকে কুনহার নদীতে ফেলে দিয়েছে। আর এখন একটা ভিডিও সামনে এসে গেছে যা পাকিস্থানের ভণ্ডামিকে পর্দাফাঁস করে দিয়েছে। ভিডিওটি আমেরিকার এক মিডিয়া কর্মী প্রকাশ করেছে বলে জানা যাচ্ছে।

#SengeSering ས།ཚ།@SengeHSering

military officer admits to “martyrdom” of more than 200 militants during Indian strike on . Calls the terrorists Mujahid who receive special favors/ sustenance from Allah as they fight to support PAK government [against enemies]. Vows to support families

Embedded video

ভিডিওটি ২.২০ মিনিটের, ভিডিওতে দেখা যাচ্ছে পাকিস্থানের সেনা গিলগিট এলাকায় পাকিস্থানের সেনা স্থানীয় পরিবারগুলির সাথে দেখা করছে এবং তাদের সান্তনা দিচ্ছে। পাকিস্থানের এক সৈনিক বলেছে যে আমাদের ২০০ জন সাথী উপরে চলে গেছে। ভিডিওতে এটাও দেখা যাচ্ছে যে পেছন থেকে একজন ব্যক্তি বলছেন- এটা আল্লাহর দান যে আমাদের ২০০ বান্দা সুযোগ পেয়েছে। এয়ার স্ট্রাইক হওয়ার পর পাকিস্থানের সেনা মারা যাওয়া জঙ্গিদের বাড়ি বাড়ি গিয়ে সান্তনা দিয়েছে বলে দাবি করা হচ্ছে। ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন উঠতেই পারে, যার উত্তর ধীরে ধীরে সকলের সামনে আসছে। পাঠকদের জন্য ভিডিওটি দেওয়া হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

খেলা