করোনা ত্রাণ তহবিলে 1 কোটি এক লক্ষ টাকা দিলেন ম্যাকিনটোশ বার্নের চেয়ারম্যান শংকর চক্রবর্তী

১লা এপ্রিল, বালুরঘাটঃ করোনা পরিস্থিতিতে ব্যাপকভাবে প্রভাবিত সারাদেশের অর্থনৈতিক পরিস্থিতি, বাদ নেই বাংলা। রাজ্য সরকার ইতিমধ্যে রাজ্যবাসীর জন্য বিনামূল্যে খাদ্য সামগ্রী রেশন ব্যবস্থার মাধ্যম দিয়ে দেবার ব্যবস্থা করেছে, বেকার হয়ে পড়া মানুষগুলোর জন্য রাজ্য সরকারের একাধিক প্রকল্প থেকে চিকিৎসা ব্যবস্থার উন্নয়নে রাজ্যের একাধিক পদক্ষেপ গ্রহনে, যা রাজ্য কোষাগারে টান ফেলেছে। তাই করোনা মোকাবেলায় খোলা হয়েছে করোনার বিশেষ মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল। ইতিমধ্যে রাজ্যের সাধারণ মানুষ থেকে রাজনৈতিক নেতৃত্ব মুক্তহস্তে দান করতে শুরু করেছে। আর সেই দান প্রক্রিয়ায় এবার নজর কারলেন রাজ্যের প্রাক্তন পূর্তমন্ত্রী তথা ম্যাকিনটোশ বার্নের চেয়ারম্যান শংকর চক্রবর্তী, তিনি এদিন দক্ষিণ দিনাজপুর জেলা শাসক নিখিল নির্মল এর হাতে তুলে দেন এক কোটি এক লক্ষ টাকার চেক।

 

যেখানে ম্যাকিনটোশ বার্ণের পক্ষ থেকে এক কোটি টাকা মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে প্রদান করা হয় এবং নিজে ব্যক্তিগত ভাবে এক লক্ষ টাকা প্রদান করেন। এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানায় বালুরঘাট শহরের বিভিন্ন মহল। ইতিমধ্যে রাজ্যে পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন মানুষ ব্যবসায়ী, সরকারি কর্মচারী, শিক্ষক মহল তাদের সামর্থ্য মতো মুখ্যমন্ত্রী তাহলে অর্থ প্রদান করছেন।

শংকর বাবু জানান সারা রাজ্যে যেভাবে করোনা মোকাবেলায় মাননীয়া মুখ্যমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন, তাতে রাজ্যের সমস্ত মানুষদের মুখ্যমন্ত্রী পাশে দাঁড়ানো অত্যন্ত প্রয়োজন। ইতিমধ্যে দক্ষিণ দিনাজপুর তথা বালুরঘাটের বিভিন্ন মহল মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ প্রদান করেছেন তিনি এদিন এক কোটি এক লক্ষ টাকা ম্যাকিনটোশ বার্ন ও ব্যক্তিগতভাবে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করলেন। যারা মাধ্যমে চিকিৎসা থেকে সাধারণ মানুষদের খাদ্য সামগ্রী রেশন ব্যাবস্থাতে কাজে লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

খেলা