কুসুমণ্ডি ব্লকের বিভিন্ন বাজার গুলিতে গুন্ডি কেটে দিলো প্রশাসন

বালুরঘাট ২৭ মার্চঃ সংক্রমণ রুখতে কুসুমণ্ডি ব্লকের বিভিন্ন বাজার গুলিতে সামাজিক দুরত্ব রক্ষার গুন্ডি কেটে দেওয়া হলো প্রশাসনের তরফে।

করোনা সংক্রমণ রুখতে রাজ্য সরকারের নির্দেশের পরেই
দক্ষিণ দিনাজপুর জেলার কুসুমন্ডি ব্লকের সমস্ত সবজি বাজার মুদিখানার দোকান গুলোর সামনে সামাজিক দূরত্ব বজায় রাখার রেখা বন্ধন আবদ্ধ করা হয় প্রশাসনের তরফে ।
সারা বিশ্বের পাশাপাশি ভারতবর্ষে ও প্রত্যহ লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাস সংক্রমণ, আর এই মুহূর্তে সংক্রমণ রোধ করার একমাত্র উপায় সামাজিক দূরত্ব বজায় রাখা। আর সে কথা মাথায় রেখেই কুসুমন্ডি ব্লক কতৃপক্ষ ও পুলিশ প্রশাসনের উদ্যোগে তিন ফিট দূরত্ব বজায় রেখে গন্ডি রেখা তৈরি করা হলো বাজার চত্বরে দোকানগুলোর সামনে।
প্রশাসনের এই অত্যন্ত আবশ্যক ভূমিকা পালনে, খুশি এলাকার সাধারণ মানুষ জনও।
এ বিষয়ে বাজারে আসা একজন সবজি ক্রেতা অনয় কুন্ডু জানান “করোনা ভাইরাস সংক্রমণ রুখতে কুশমন্ডি ব্লক প্রশাসন এবং কুসুমুন্ডি পুলিশের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য,এলাকার বাজার চত্বরে গণ্ডি কেটে দেওয়া হয়েছে। প্রশাসনের এই অত্যন্ত আবশ্যক ভূমিকা গ্রহনকে সাধুবাদ জানাই আমরা।”
পাশাপাশি বাজার চত্বরে গন্ডি কেটে দেওয়ার বিষয়ে কুসুমন্ডি ব্লকের জয়েন্ট বিডিও সোহম চৌধুরী বলেন “এই মুহূর্তে আমরা সকলেই যে কঠিন পরিস্থিতির মাঝে দাঁড়িয়ে আছি, করোনা সংক্রমণ রুখতে এখন একমাত্র উপায় সামাজিক দূরত্ব বজায় রাখা,আমাদের সকলেরই প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হওয়া যাবে না এবং একে অপরের সাথে সামাজিক দূরত্ব বজায় রাখতে যা যা প্রয়োজন ঠিক সেগুলোই করতে হবে”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

খেলা