জনসংযোগ বাড়াতে কর্মী সম্মেলনে জোড়াল ভাষণ বেচারাম মান্নার, আক্রমণ বিজেপি ও সিপিএমকে

বালুরঘাট, ১২ নভেম্বরঃ ভালো ভালো পাঞ্জাবী আর ফেসবুক করা ছেড়ে জনসংযোগ বাড়ানোর নির্দেশ দিলেন তৃণমূলের কিষাণ ক্ষেত মজদুর সংগঠনের রাজ্য সভাপতি বেচারাম মান্না । মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জে সংগঠনের কর্মী সম্মেলনে যোগ দিতে এসে এমন মন্তব্য করেন রাজ্য সভাপতি । এদিনের সভার মাধ্যমে লোকসভা ভোটে তৃণমূলের ভরাডুবির কারণ উদ্ঘাটন করতে গিয়ে বেচারাম মান্না বলেন, কর্মীরা জনসংযোগ থেকে দূরে সরে গিয়েছেন । ফেসবুক করা আর ভালো ভালো পাঞ্জাবী পড়া নেতৃত্বদের মানুষ দূরে সরিয়ে দিয়েছে । ফলে আগামী বিধানসভা ভোটের আগেই নতুন করে জনসংযোগ গড়ে তুলতে কর্মী সমর্থকদের নির্দেশ দেন রাজ্য সভাপতি ।

কুমারগঞ্জের বড়ম হাইস্কুলে কিষাণ ক্ষেত মজদুর সংগঠনের ডাকে প্রথম কর্মী সম্মেলনের আয়োজন হয় । সংগঠনের জেলা সভাপতি মফেজুদ্দিন মিয়াঁ বিজেপিতে যোগদানের পর নতুন সভাপতি নির্বাচিত হন আবু হায়দার আলী । তাঁর উদ্যোগে প্রথম কর্মী সম্মেলনে যোগ দিতে এসে জোড়াল ভষন দেন সংগঠনের রাজ্য সভাপতি বেচারাম মান্না । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের সভাপতি অর্পিতা ঘোষ, জেলা কার্যকরী সভাপতি দেবাশিস মজুমদার, কুমারগঞ্জের বিধায়ক তোরাব হোসেন মন্ডল প্রমুখ । এদিন সম্মেলনের মধ্য দিয়ে কর্মীসমর্থকদের সতর্ক করে লোকসভা ভোটের খারাপ ফলাফলের কারণ তুলে ধরেন বেচারাম মান্না । কৃষকদের উন্নয়নে রাজ্য সরকারের কাজ কর্ম সকলের মাঝে তুলে ধরতে প্রচারের নির্দেশ দেন তিনি । একই সাথে বিজেপি ও সিপিএমকে আক্রমণ করেন তিনি ।
বেচারাম মান্না জানিয়েছেন, লোকসভা ভোটে যে ভুল হয়েছে ২১এর আগে তা শোধরাতে হবে । নিজেদের ছুরি মারা বন্ধ করে সচেতন হতে হবে কর্মীসমর্থকদের । বিধানসভা ভোটে সংগঠনকে ভালো ফল দিতে এক জোটে কাজ করতে হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *