পুলিশের চোখে ধুলো দিয়ে হিলিতে চুরি দশ চাকার লরি, অভিযুক্তদের গ্রেপ্তার করে তদন্তে পুলিশ

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট, নভেম্বর–––  পূজোর ব্যস্ততায় হিলি পুলিশের চোখে ধুলো দিয়ে সীমান্ত শহর থেকে দশ চাকার লরি চুরির ঘটনায় চাঞ্চল্য । ঘটনার সাত দিন পরে চুরি যাওয়া লরি উদ্ধার করেছে পুলিশ । গ্রেপ্তার করা হয়েছে চার অভিযুক্তকেও । পুলিশ জানিয়েছে ধৃতদের নাম এন্তাজুল হক, সেলিম আলি, ফরজেন রহমান এবং গৌরব কর্মকার । ধৃতদের প্রথম তিন জনের বাড়ি কুশমন্ডি ব্লকে । গৌরব কর্মকার শিলিগুড়ি বাসিন্দা । এমন ঘটনায় বড়সড় চক্র জড়িত রয়েছে বলে মনে করছে হিলি পুলিশ । ধৃতদের তিন দিনের পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর এমন তথ্য হাতে পেয়েছে হিলি পুলিশ ।

পুলিশ সূত্রের খবর, গঙ্গারামপুরের বাসিন্দা শ্যামল সাহা ওই লরির মালিক । হিলি সীমান্ত দিয়ে পাথর রপ্তানির কাজে ব্যবহৃত হচ্ছিল লরিটি । গত ২৫ তারিখে হিলির ডাবড়া এলাকা থেকে বেপাত্তা হয়ে যায় আস্ত লরি বলে অভিযোগ । ঘটনায় হিলি থানায় লিখিতও অভিযোগ করেন লরির মালিক । যার পরেই ২৮ তারিখে কুশমন্ডি থেকে লরিটি উদ্ধার করে । যদিও সেই সময় লরির চারটি টায়ার গায়েব ছিল । ঘটনায় তদন্তে নেমে টায়ারগুলি সহ চার অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ । তাঁদের প্রথমে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ । এদিন ফের সাত দিনের পুলিশ রিমান্ড চেয়ে ধৃতদের আদালতে পাঠিয়েছে হিলি থানা ।

ডিএসপি সদর ধীমান মিত্র জানিয়েছেন, চুরি যাওয়া লরি উদ্ধার করা হয়েছে । গ্রেপ্তার চার অভিযুক্তকে আরও জিজ্ঞাসাবাদ করতে রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *