বালুরঘাটে মধুচক্রের আসর থেকে গ্রেপ্তার পাঁচ

বালুরঘাট, ১৮ অক্টোবরঃ বালুরঘাটে জনবহুল এলাকায় মধুচক্র চালানোর অভিযোগ ঘিরে শোরগোল । গোপন খবরে অভিযুক্ত তিন মহিলা সহ পাঁচ জনকে আটোক করে পুলিশের হাতে তুলে দিলেন উত্তেজিত জনতা । শুক্রবার বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের সাহেব কাছারী এলাকার ঘটনা । বাসিন্দাদের অভিযোগ, পূরবী সরকার তার স্বামী মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্বামীর সাথে বাড়িতে মধুচক্রের আসর বসাতেন তিনি । এর আগেও একই অভিযোগে তাদের সাজা হয়েছে ।

জেল থেকে ছাড়া পেতেই ফের বালুরঘাট সংলগ্ন বিভিন্ন এলাকার মহিলাদের নিয়ে এসে তার বাড়িতে মধুচক্রের আসর বসাতেন । বিষয়টি নিয়ে প্রতিবেশীরা গোপনে লক্ষ্য রেখেছিলেন তার বাড়িতে । এদিন কিছু অপরিচিত নারী পুরুষকে ওই বাড়িতে যেতে দেখে বাসিন্দারা সকলে একত্রিত হয়ে হানা দেন । ঘটনায় হাতে নাতে তিনজন মহিলা ও দুই পুরুষকে ধরে ফেলেন তাঁরা । যদিও একজন পুরুষ পালিয়ে যায় । ঘটনার পর থানায় খবর দিলে বালুরঘাট থানার পুলিশ অভিযুক্ত দের গ্রেফতার করে।
বাপী বিশ্বাস, রমা দাস পাল জানিয়েছেন, দীর্ঘদিন ধরে নিজের বাড়িতে মধুচক্রের আসর চালিয়ে আসছিলেন ওই মহিলা । এদিন তাঁদের হাতেনাতে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ।
বালুরঘাট থানার আইসি জয়ন্ত দত্ত জানিয়েছেন, পাঁচ অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করেছে । ঘটনার তদন্ত করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

খেলা