পূজোর মধ্যে টানা সাতদিন ধরে বালুরঘাট রঘুনাথপুর এলাকায় পানীয় জল সরবরাহ বন্ধ

বালুরঘাট, ১৫ অক্টোবরঃ  পূজোর মরশুমে বিগত সাত দিন ধরে শহরে বন্ধ পানীয় জল পরিষেবা। প্রশ্নের মুখে পিএইচই’র ভূমিকা। ঘটনা নিয়ে পৌরসভা সহ পিএইচই’র বিরুদ্ধে ক্ষোভ উগড়েছেন শহরবাসী। বালুরঘাট শহরের জনবহুল এলাকাগুলির মধ্যে অন্যতম ৩ নম্বর ওয়ার্ডের উত্তর চকভবানী। পুরসভার পাইপ লাইনে জল সরবরাহের কাজ সম্পন্ন না হওয়ায় এই এলাকার বাসিন্দাদের একমাত্র ভরসা পিএইচই’র জল। কিন্তু বিগত কিছু দিন ধরে লাগাতার ওই পরিষেবা বন্ধ হয়ে যাওয়ায় চরম সমস্যায় পড়েছেন বাসিন্দারা। ফলে অনেককে পয়সা দিয়ে বাইরে থেকে পানীয় জল কিনে খেতে হচ্ছে। অনেকে আবার খানিকটা ঝুঁকি নিয়েই বাড়ির কলেজ জল খেতে বাধ্য হচ্ছেন। এমন সব ঘটনা ঘিরে ক্ষোভের পারদ চড়ছে বাসিন্দাদের মধ্যে।

এলাকার বাসিন্দা লক্ষ্মী মল্লিক, প্রণামী মণ্ডল বলেন, পূজোর মধ্যে হঠাৎ করে পানীয় জলের সংযোগ বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়েছেন সকলেই। এদিকে পুরসভার বাড়িবাড়ি জল সরবরাহের কাজ সম্পন্ন না হওয়ায় উভয় সঙ্কটে পড়েছেন তাঁরা। দ্রুততার সাথে এই সমস্যার সমাধান চান বাসিন্দারা।

এলাকার প্রাক্তন কাউন্সিলর মলয় চৌধুরী জানিয়েছেন, পাইপ লাইন ফেটে যাওয়ার কারণে এমন সমস্যা হতে পারে। বিষয়টি পিএইচইকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *