চন্ডীপুরানের কাহিনী তুলে ধরে এবারে দর্শনার্থী টানবে হিলির বিপ্লবী সংঘ

বালুরঘাট, ২৮ সেপ্টেম্বরঃ চন্ডীপুরানের কাহিনী তুলে ধরে সীমান্তের পূজোর নজর কাড়বে হিলির বিপ্লবী সংঘ। ক্লাবের ৫১ তম বর্ষে বিশাল কাল্পনীক পূজো মন্ডপ জুড়েই ফুটিয়ে তোলা হবে মার্বেলের সমস্ত কাজ। স্থানীয় ভাই ডেকোরেটার্সের মাধ্যমে মন্ডপের কাজ করা হচ্ছে থার্মোকল ও প্লাস্টার অফ প্যারিস দিয়ে। দুর্গা প্রতিমার পাশাপাশি মণ্ডপ সজ্জা থেকে শুরু  করে আলোক সজ্জাতেও দর্শনার্থীদের টানবে হিলির বিপ্লবী সংঘের পূজো।

ক্লাব উদ্যোক্তারা জানিয়েছেন, এবারে আলোক সজ্জায় আলাদা মাত্রা দিতে চন্দন নগরের শিল্পীরা সুবিশাল সাতটি তোরন তৈরি করবেন মণ্ডপে প্রবেশের রাস্তায়। ময়ূর গেট, দুবাইয়ের ন্যাশনাল টাওয়ার সহ আরও আকর্ষণীয় একাধিক গেট তৈরী করা হবে। যেগুলিতে চোখ ধাঁধানো আলোক সজ্জা সকল দর্শনার্থীদের আলাদা অনুভূতি দেবে। এবারে দেবী প্রতিমা তৈরির দায়িত্বে রয়েছেন স্থানীয় শিল্পী গোবিন্দ মন্ডল। ক্লাবের পূজো ঘিরে এবারেও বাজি প্রদর্শনী সহ গরীব দুঃস্থ মানুষের মধ্যে নতুন বস্ত্র বিতরণ সহ একাধিক সমাজসেবা মূলক কর্মসূচী হাতে নিয়েছেন উদ্যোক্তারা।

ক্লাবের তরফে গণেশ সাহা জানিয়েছেন, প্রতিবছর দুর্গা পূজোয় তাঁদের বিপ্লবী সংঘ দর্শনার্থীদের আলাদা আনন্দ দিয়ে থাকেন। এবারেও তার অন্যথায় হবে না। চোখ ধাঁধানো আলোক সজ্জা থেকে শুরু করে মণ্ডপ সজ্জা সবকিছুতেই থাকছে চমক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

খেলা