দক্ষিন দিনাজপুর জেলার বিধানসভা ভিত্তিক দুইদিনের দলীয় সভায় বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জী বালুরঘাটে

বালুরঘাট, ১২ সেপ্টেম্বরঃ অনুপ্রবেশকারীদের ভোটে ২০২১ এর ভোট বৈতরনি পার হতেই এই রাজ্যে এনআরসি চালু করতে চাইছে না তৃনমুল নেত্রী। আজ দক্ষিন দিনাজপুর জেলার বালুরঘাটে বিজেপির দুদিনব্যাপি দলিয় সভায় যোগ দিতে এসে তৃনমুল নেত্রীর এনআরসি নিয়ে বিরোধীতাকে এভাবেই কটাক্ষ করলেন রাজ্য বিজেপি নেত্রী তথা হুগলির সাংসদ লকেট চ্যাটার্জী। পাশাপাশি তার দাবি তৃনমুল নেত্রী যতই রোহিঙ্গা ও বাংলাদেশী অনুপ্রবেশকারিদের ভোট নিয়ে ফের গদিতে বসার দিবা স্বপ্ন দেখুন না কেন। বিজেপি নেতৃত্ব তা হতে দেবে না বলে তিনি দাবি করেন। কেননা ইতিমধ্যেই দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ দেশের কোথাও কোন অনুপ্রবেশকারিকে রাখা হবেনা বলে হুশিয়ারী দিয়ে রেখেছেন। তাই আগামী দিনেও এই রাজ্যেও এনআরসি চালু করা হবে বলে তিনি জানান।

বৃহষ্পতিবার সকালে কলকাতা থেকে বালুরঘাটে আসেন। আজ ও কাল তিনি দফায় দফায় জেলার ৬ টি বিধানসভা ভিত্তিক কর্মকর্ত্তা ও কর্মীদের সাথে বৈঠক করবেন। সেইমত দুপুরে বালুরঘাট শহরের একটি হোটেলের প্রেক্ষাগৃহে তিনি আজকের জন্য নির্দিষ্ট তিনটি বিধানসভার কর্মকর্তাদের সাথে বৈঠকে বসেন। সেখানে তিনি উপস্থিত হলে বিজেপির জেলা নেতৃত্বের পাশাপাশি মহিলা বিজেপি কর্মীরা তাকে তিলক পড়িয়ে ও ফুল ছিটিয়ে বরন করে নেন।

অপর দিকে বৈঠকে বসার আগে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে আরও বলেন, তৃনমুল ২০২১ এর ভোট জেতার জন্য রোহিঙ্গা ও বাংলাদেশী অনুপ্রবেশকারিদের সরকারি ভাবে ভোটার কার্ড বের করে দেওয়ার পাশাপাশি এমনকি তাদের থাকবার ব্যবস্থ্যা পর্যন্ত করে দিচ্ছে শুধু মাত্র ভোটে জেতার জন্য বলে তিনি অভিযোগ জানান। এর পাশাপাশি নয়া মোটর বেহিক্যাল অ্যাক্ট এই রাজ্যে চালু না করার ব্যাপারটি নিয়ে বলতে গিয়ে তিনি বলেন কেন্দ্রীয় সরকার জনগনের মুল্যবান জীবনের দাম, তাদের পরিবারেরর কাছে সুরক্ষিত রাখতেই এই আইন চালু করেছে। কিন্তু তৃনমুল নেত্রী সেই সব জীবনকে দাম হিসেবে দেখেন না বলেই তিনি এই রাজ্যে তা চালু করতে নারাজ। এছাড়াও সম্প্রতি জেএমবি জঙ্গি গোষ্টীর নেতাদের আশ্রয়স্থল এখন এই পশ্চিমবঙ্গ। তাই প্রতিদিন তারা অন্যরাজ্য থেকে দুষ্কর্ম করে এখানে এসে অবাধে আশ্রয় নেওয়ার সাহস পাচ্ছে বলে রাজ্য বিজেপি র মহিলা নেত্রী লকেট চ্যাটার্জী প্রশ্নের উত্তরে তৃনমুলের বিরুদ্ধে এই অভিযোগ তোলেন। আগামীকালও তিনি বালুরঘাটে অন্য তিনটি বিধানসভার নেতা কর্মীদের সাথে বৈঠক করবেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *