বিজেপি কর্মী খুনে ‘ফেরার’ অভিযুক্ত হাজির অনুব্রতর বৈঠকে! ছবি ফাঁস করে দাবি অনুপমের

১২ই সেপ্টেম্বর, বীরভূমঃ বীরভূমের নানুরে বিজেপি কর্মী স্বরূপ গড়াইকে খুনের ঘটনায় নয়া মোড়। বিজেপি কর্মী খুনে মূল অভিযুক্তকে ‘ফেরার’ বলে উল্লেখ করেছে পুলিশ। এমনটাই দাবি বিজেপির। অথচ খুনের ঘটনার পরের দিনই অভিযুক্ত তৃণমূলের জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ কেরিম খানকে বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে বৈঠকে দেখা গিয়েছিল। সেই ছবিই এবার সামনে আনলেন বোলপুরের প্রাক্তন তৃণমূল সাংসদ তথা বর্তমান বিজেপি নেতা অনুপম হাজরা। বুধবার মধ্যরাতে নিজের ফেসবুকে সেই ছবি পোস্ট করে অনুপম দাবি করেন, মন্ত্রী চন্দ্রনাথ সিনহার ফেসবুক অ্যাকাউন্টে সেদিনের বৈঠকের ছবি পোস্ট করা হয়েছে। এ ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি নেতা।

 

এ ঘটনা প্রসঙ্গে, মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিনহা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে বলেন, ‘‘কেউ নাম করলেই সে কি অভিযুক্ত হয়ে গেল?…খুনের ঘটনা বরাবরই নিন্দনীয়। মানুষকে ওরা (বিজেপি) উত্তেজিত করে দিচ্ছে, সামলাতে পারবে তো? ’’

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর বীরভূমের নানুরে স্বরূপ গড়াই নামে এক বিজেপি কর্মীকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। গুলিবিদ্ধ অবস্থায় স্বরূপকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কলকাতার হাসপাতালেই মৃত্যু হয় তাঁর। এরপর মরদেহ ময়নাতদন্তের জন্য এনআরএস হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে নিহত বিজেপি কর্মীর দেহ রাজ্য বিজেপি দফতরে আনা নিয়ে টালবাহানা চলে। ।পুলিশি ‘বাধায়’ মৃতদেহ রাজ্য বিজেপি দফতরে আনতে পারেননি বিজেপি কর্মীরা। এমনকি এ নিয়ে হাইকোর্টে যাওয়ারও হুঁশিয়ারি দেয় বিজেপি ও নিহতের পরিবার। এ নিয়ে রাজনৈতিক চাপানউতোর চলে। সেই ঘটনায় এবার সিবিআই তদন্তের দাবি জানানোর পাশাপাশি অভিযুক্ত তৃণমূল নেতার ছবি যেভাবে সামনে আনলেন বিজেপি নেতা অনুপম, তাতে এ ঘটনায় নয়া মাত্রা যোগ করল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *