বংশীহারীতে মসজিদে নিজের দাদাকে খুন করতে গিয়ে খুন হলেন প্রতিবেশী

৮ই সেপ্টেম্বর, বংশীহারীঃ পরপর দুটি স্ত্রী বাড়ি থেকে চলে যাওয়ার ঘটনায় মসজিদের ইমামের ভাই সাত্তার, ইমামকে দায়ি করে মসজিদের মধ্যে ইমাম ভেবে প্রতিবেশী হাবিল মমিন নামে এক ব্যক্তিকে কোদাল দিয়ে মসজিদে কুপিয়ে খুন করলো শনিবার রাতে। ঘটনাটি ঘটেছে বংশীহারী থানার মহাবাড়ি গ্রাম পঞ্চায়েতের বিরালী গ্রামের স্থানীয় মসজিদে। পুলিশ রাতেই মৃতদেহ উদ্ধার করে, অভিযুক্তকে গ্রেপ্তার করে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়।

স্থানীয় সুত্রে জানাযায়,  সাত্তার দুইটি বিয়ে করলেও একটি স্ত্রী তার সঙ্গে থাকে না। স্ত্রীদের বাড়ি ছেড়ে যাবার জন্য তিনি দায়ী করেন তার দাদা মসজিদের ইমাম সাহেবকে। অভিযুক্ত দাবী করেন তার স্ত্রী তাকে ছেড়ে চলে যাওয়ায় তার দাদা তার প্রাপ্য সম্পত্তি তার নামে লিখে নেবার চেষ্টা করে। এই ঘটনায় দাদার উপর রাগ করে এইদিন দাদাকে খুনের পরিকল্পনা করে সে। এরপরে শনিবার রাতে দাদার নামাজ পরতে যাবার কথা কানে আসলে, সাত্তার কোদাল নিয়ে মসজিদে গিয়ে নামাজ পড়া অবস্থায় পিছন থেকে কুপিয়ে খুন করে তাকে। পরে দেখা যায় তিনি দাদার স্থানে স্থানীয় বাসিন্দা হাবিল মমিন খুন করেছেন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়। পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করে গ্রেপ্তার করে সাত্তারকে, উদ্ধার করা হয় খুনে ব্যাবহৃত কোদাল।

গঙ্গা রামপুর মহকুমা পুলিশ আধিকারিক বিপুল ব্যানার্জী আমাদের জানান পুলিশ ঘটনার তদন্ত করে সেই রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে, থানায় জিজ্ঞাসাবাদে অভিযুক্ত খুনের কথা স্বীকার করেছে। ঘটনার তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *