আদালতের রায় না পেয়েই অনাস্থার স্থগিতাদেশ গঙ্গারামপুর পুরসভার ভাইস চেয়ারম্যানের, সোমবারই অনাস্থা পাল্টা দাবী অর্পিতার

২রা আগষ্ট, গঙ্গারামপুরঃ গঙ্গারামপুর পুরসভার অনাস্থা নিয়ে ক্রমেই মাটি হারাচ্ছে পুরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র, আর তাই অনাস্থা থেকে পিছু ছাড়াতে কলকাতা হাইকোর্টের ডিভিসন ব্রেঞ্চে গেলেন চেয়ারম্যান। সোমবার অনাস্থার দিনেই, দীপঙ্কর দত্তের ডিভিসন ব্রেঞ্চে শুনানীর দিন ধার্য্য হওয়ায় পুরসভার ভাইস চেয়ারম্যান তুলসি প্রসাদ চৌধুরী নোটিশ জারী করেন সোমবারের অনাস্থাকে বাতিল করা হলো। আর এতেই জেলা জুড়ে তৈরি হয় জটিলতা, তৃণমূল জেলা সভাপতি অর্পিতা ঘোষ পাল্টা দাবী করেন কলকাতা হাইকোর্টের ডিভিসন ব্রেঞ্চ সোমবারের অনাস্থা নিয়ে কোন স্থগিতাদেশ দেয়নি, যার ফলে পূর্বের রায় বহাল থাকবে এবং সোমবার বেলা ১১টায় নির্ধারিত সময়ে অনাস্থা হবে গঙ্গারামপুর পুরসভায়। তবে পাল্টা পুরসভার ভাইস চেয়ারম্যান তুলসি প্রসাদ চৌধুরী দাবী করেন, স্থগিতাদেশ পেয়েই তিনি এই নোটিশ জারি করেছেন। তাই অনিদিষ্ট কালের জন্য স্থগিত থাকবে অনাস্থা, যার নোটিশ ইতিমধ্যে প্রতিটি কাউন্সিলের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে।

 

এখন প্রশ্ন উঠছে আদতে কি হবে সোমবার, তবে রায়ের স্থগিতাদেশ নিয়ে কোন রায় শুক্রবার সন্ধ্যা পর্যন্ত হাতে পাইনি ভাইস চেয়ারম্যান তুলসি প্রসাদ চৌধুরী, সেটা তিনি স্বীকার করেছেন এইদিন। তিনি আমাদের বলেন কলকাতায় তাদের আইনজীবি জানিয়েছে মহামান্য উচ্চ আদালতের বিচারক সমাপ্তি চ্যাটার্জীর করা রায়ের উপর স্থগিতাদেশ পেয়েই তিনি এই নোটিশ জারি করেছেন। খুব দ্রুত রায় হাতে পেয়ে যাবেন।

তৃণমূল জেলা সভাপতি অর্পিতা ঘোষ আমাদের জানান কোন স্থগিতাদেশ উচ্চ আদালতে জারি হয়নি, অন্যায় ভাবে ভাইস চেয়ারম্যান জারি করেছেন। জেলা প্রশাসন তাকে জানিয়েছেন সোমবার অনাস্থা হবে বেলা ১১টায়। পুরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্রের এখন অনাস্থা এড়াতে এই ধরনের কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *