রায়গঞ্জ কেন্দ্রের এ প্রান্ত থেকে ও প্রান্ত ছুটে বেড়াচ্ছেন বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী

২৯শে মার্চ, বালুরঘাটঃ রায়গঞ্জ কেন্দ্রে ক্রমেই শক্তি বৃদ্ধি করছে বিজেপি, আর সেই শক্তিতে এবার তাদের জয় প্রায় নিশ্চিত করতে প্রান পণ চেষ্টা চালাচ্ছে বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। মনোনয়ন পত্র জমা দেওয়ার পরে আর এক মিনিট সময় নষ্ট করতে চাইছে না উত্তর দিনাজপুর জেলা বিজেপি।তাই প্রার্থীকে নিয়ে গ্রাম থেকে বাজার, শহর থেকে প্রতিটি পাড়ায় পাড়ায় পৌছে যাচ্ছেন বিজেপি নেতৃ্ত্ব। প্রার্থী নিজে তার পরিচয়ের সঙ্গে যুক্ত করছে এই জেলার গন্ধের কথা, তিনি বলছেন তিনি তাদেরই লোক। এই জেলা তার, এই জেলার মাটি তার জন্মভূমি। তাই এই জেলার প্রতিটি মানুষ তার আত্মার বলে আমাদের জানান তিনি।তিনি তার নির্বাচনী প্রচারে ঘুরে বেড়ান কেন্দ্রের এ প্রান্ত থেকে ও প্রান্ত সর্বত্র, কখনো তিনি সকলকে নিয়ে চায়ের আড্ডায় আবার কখনো তিনি রাস্তায় যেতে যেতে ক্লান্তি কাটাতে সতীর্থদের সঙ্গে নিয়ে আঁখ চুবচ্ছেন, কখনো বাজারে বাজারে সেরে নিচ্ছেন তার পরিচয়, আশীর্বাদ নিচ্ছেন রাস্তার মানুষ থেকে আম জনতার।

তিনি ভালোভাবেই জানেন এই জেলার মানুষের দাবী কি, কি তাদের প্রয়োজন আর কি তারা চাই। জেলার রেল উন্নয়ন থেকে জাতীয় সরক সমস্যা, AIMS হাসপাতাল থেকে কৃ্ষি সহ বিভিন্ন বিষয় তিনি এই জেলায় থেকে কাজ করতে চান। তিনি তুলে ধরেন মহঃ সেলিম এই জেলা থেকে নির্বাচিত হয়ে কি করেছে এই জেলার উন্নয়নের জন্য, শুধু গিমিক কথা ও উন্নয়নের নামে মিথ্যা প্রতিশ্রতি ছাড়া কিছুই তিনি গত পাঁচ বছরে তিনি করেননি।

পাশাপাশি দীপাদাস মুন্সি নামেই এই জেলাকে তার নামের সঙ্গে যুক্ত করেন, আদতে তিনি এখন কলকাতা বাসি। স্বামীর মৃত্যুর পরে তিনি আর ফিরেও দেখেননি এই জেলার দিকে। ভোটের কাঠি ঢাকের পরতেই তিনি এই জেলায় ফিরে এসে প্রিয়রঞ্জন দাসমুন্সীর সেন্টিমেন্টকে তুলে ধরতে চাইছেন। রাজ্যে নয় জাতীয় রাজনীতিতে কংগ্রেস কোথায় যেন হারিয়ে গেছে, যার হদিস পেতে রাহুল গান্ধী ঘুরে বেড়াচ্ছেন। তাই বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী বলেন তিনি এই কেন্দ্র থেকে জয়ী হলে তিনি এই জেলার মানুষের দাবী কেন্দ্রের কাছ থেকে আদায় করে আনতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *